টেকনাফসারাদেশ

টেকনাফ পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৫:ট্রাক জব্দ

মুহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ:
টেকনাফ মডেল থানা ও হোয়াইক্যং হাইওয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপূল পরিমাণ ইয়াবা বড়িসহ ৫জনকে আটক করেছে। এসময় ইয়াবা বহনে ব্যবহার করায় একটি ট্রাক জব্দ করা হয়েছে।
সুত্রে জানা যায়,১৮জুলাই ভোরে টেকনাফ মডেল থানার টিএসআই নির্মল চাকমা গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় টহল পুলিশ নিয়ে উপজেলার হ্নীলা রঙ্গিখালী রাস্তার মাথায় ইয়াবার চালান খালাসের সময়
অভিযান চালিয়ে ৭হাজার পিস ইয়াবা বড়িসহ পশ্চিম সিকদার পাড়ার সৌদি প্রবাসী আব্দুস সোবহানের পুত্র আবু তালেব (৩৮),মিয়ানমারের আকিয়াব জেলার ক্যাংব্রাংয়ের মৃত নুর বশরের পুত্র মোহাম্মদ হোসেন (২১) ও মোহাম্মদ হোসেনের পুত্র মোঃ হাকিম আলী (৪৫)কে আটক করে। আটককৃতদের সংশ্লিষ্ট মাদক ও অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে বলে টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাঈন উদ্দিন নিশ্চিত করেন। অপরদিকে দুপুর ১টারদিকে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের আইসি মোঃ জামাল উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সাবরাং হতে শহরগামী একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১১-২৫১৮) তল্লাশী করলে টুল বাক্সে ইয়াবার পুটলা পাওয়া যায়। গাড়িটি জব্দ করলে এসময় চালক চট্টগ্রামের কর্ণফুলী এলাকার মৃত আবুল কালামের পুত্র মোঃ রুবেল (৩২)ও হেলপার চালেহ আহমদ সওদাগরের পুত্র শামসুল আলম (২৯)কে ধাওয়া করে আটক করে। উদ্ধারকৃত ইয়াবার পুটলা গণনা করে ২৬হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান। এদিকে সর্বনাশা মাদক ইয়াবা নিয়ে পুরো দেশব্যাপী এত হৈ ছৈ পড়ে যাওয়ার পরও মাদকের চালান নিয়ে সহজে রোহিঙ্গা অনুপ্রবেশের ঘটনায় সচেতন মহলে সীমান্ত পরিস্থিতি ও ব্যবস্থাপনা নিয়ে বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যাচ্ছে।

Comment here