টেকনাফতথ্য-প্রযুক্তি

টেকনাফ ভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা : টেকনাফের শিক্ষা সাংস্কৃতিক উন্নয়ন ও বৈপ্লবিক পরিবর্তনে সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে


সাদ্দাম হোসাইন,হ্নীলা।
টেকনাফে ইংরেজী নববর্ষের শুরুতে নতুন নিউজ পোর্টাল “টেকনাফ ভিশন” অনলাইন পত্রিকার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন,মাদক ও মানব পাচারে আক্রান্ত এবং শিক্ষা,সাংস্কৃতিক,গ্রামীণ অবকাঠামো উন্নয়নে পিছিয়ে পড়া টেকনাফের সামগ্রিক উন্নয়ন ও বৈপ্লবিক পরিবর্তনে সংবাদপত্র এবং সাংবাদিকদের সত্যের সন্ধানে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানানো হয়েছে।
১জানুয়ারী দুপুর দেড়টায় টেকনাফে হোটেল গ্রীণ গার্ডেনের হলরুমে অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ ভিশনের উদ্বোধন উপলক্ষ্যে একসভা টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ছৈয়দ হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। টেকনাফ ভিশনের সম্পাদক ও প্রকাশক জাবেদ ইকবালের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌলানা রফিক উদ্দিন,টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল গফুর শরীফ,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-১ মৌলানা মুজিবুর রহমান,টেকনাফ মডেল থানা প্রতিনিধি এসআই মুফিজুল ইসলাম,আওয়ামী লীগ নেতা হাফেজ উল্লাহ।এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ ভিশনের নির্বাহী সম্পাদক মাহবুব মোর্শেদ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ,সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ,টেকনাফ নিউজ ২৪ডটকমের সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈম,প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন,নিউজ টেকনাফের বার্তা সম্পাদক ও সংবাদের প্রতিনিধি মুহাম্মদ নুরুল হক,টেকনাফ ভিশন ডটকমের হেড অব নিউজ হুমায়ুন রশিদ,দৈনিক কক্সবাজারের টেকনাফ প্রতিনিধি জসিম উদ্দিন টিপু,বাংলা ভিশন টিভির টেকনাফ প্রতিনিধি আব্দুস সালাম,টেকনাফ নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম সাইফী,সমকালের টেকনাফ প্রতিনিধি আব্দুর রহমান,যায় যায় দিনের টেকনাফ প্রতিনিধি আবুল আলী,আলো নিউজ ২৪ডটকমের নির্বাহী সম্পাদক আমান উল্লাহ আমান,টেকনাফ নিউজ ৭১ডটকমের সম্পাদক ও প্রকাশক নুর হাকিম,নাফ জার্নালের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ সেলিম,বার্তা সম্পাদক ছৈয়দুল আমিন প্রিম,সংবাদকর্মী গিয়াস উদ্দিন ভূলু,মুহাম্মদ জাহাঙ্গীর আলম,মোঃ ইসলাম,নুরুল আলম,সাদ্দাম হোসাইন,সাইফুল ইসলাম,মোহাম্মদ জোবাইর,ফরহাদ আমিন,এম আমান উল্লাহ,রাসেল মাহমুদ রাসেল,মোহাম্মদ শফি প্রমুখ। সভাশেষে আনুষ্ঠানিক কেক কেটে মিষ্টি মুখ করানোর মাধ্যমে টেকনাফ ভিশন ডটকমের আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন করা হয়। এরপর এক প্রীতিভোজের আয়োজন করা হয়। দীর্ঘদিন পর এই উদ্বোধনী অনুষ্ঠান সম্পাদক ও সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

Comment here