টেকনাফদৃষ্টিপাতসারাদেশ

টেকনাফ সেন্টমার্টিনে ভেসে উঠলো ফের গলিত মৃতদেহ

সেন্টমার্টিন সংবাদদাতা:
কক্সবাজারের টেকনাফ বঙ্গোপসাগরে ফের ভেসে আসলো অজ্ঞাত গলিত মৃতদেহ। উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের ছেঁড়া দ্বীপের একটি পাথরের উপর থেকে অজ্ঞাত এই গলিত মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।
শুক্রবার (৪ফেব্রুয়ারি ) সন্ধ্যায় ছেঁড়া দ্বীপ সংলগ্ন সাগরে মরদেহটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।
উদ্ধার মরদেহটি শনিবার সকালে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। উল্লেখ্য গত কয়েকদিন আগেও সেন্টমার্টিন হতে অজ্ঞাত এক শাল উদ্ধার করা হয়েছিল। এনিয়ে এক সাপ্তাহে ২অজ্ঞাত লোকের ভাসমান মৃত দেহ উদ্ধার নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয় সচেতন মহলের মতে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার পথে গভীর সাগরে হইত নৌকা ডুবির ঘটনা ঘটে। ভাসমান মৃতদেহ গুলো হইত কোন মালয়েশিয়া গামী নৌকা দূর্ঘটনার হতে পারে।
সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( উপ-পরিদর্শক) সানাউল ইসলাম জানায়, তার নেতৃত্বে মৃতদেহটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে উদ্ধার পূর্বক টেকনাফ মডেল থানায় নিয়ে আসা হয়।
পরে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। তবে লাশটি অর্ধগলিত হওয়ায় তাৎক্ষণিক পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। এ পর্যন্ত মৃতদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি বলেও জানান।

Comment here