ক্রাইমটেকনাফ

টেকনাফ সৈকতে যুবকের লাশ : হত্যার অভিযোগ

 

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি  

কক্সবাজারের টেকনাফে সমুদ্রসৈকত থেকে আব্দুল গফুর (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাবরাং হারিয়াখালী সৈকত এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। গফুর শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া এলাকার আলী আহমদ ফকিরের ছেলে। তিনি সাবরাং কোয়াইনছড়িপাড়া এলাকায় বসবাস করছিলেন বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার এসআই মোক্তার হোসেন ভূইয়া জানান, মৃতের শরীরের বিভিন্ন অংশে ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গফুরের পরিবারের অভিযোগ, ট্রলারে মাছ ধরার নাম করে নিয়ে গিয়ে গফুরের চাচাতো ভাই শাহপরীর দ্বীপ ডাংগরপাড়ার বাসিন্দা আজগর আলী তাঁকে হত্যা করেছেন। গফুরের বাবা আলী আহমদ বলেন, ‘আমার ছেলের শরীরে রক্তের দাগ দেখেছি। এ ছাড়া তার হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। আমার ছেলের মৃত্যুর প্রকৃত সত্য জানতে চাই। ’

তবে আজগরের দাবি, অসুস্থ অবস্থায় পালিয়ে বাড়ি চলে যাওয়ার জন্য খালে ঝাঁপ দিয়েছিলেন গফুর।

আজগর আলী বলেন, তিনি গফুরকে মাছ ধরার জন্য সাবরাং থেকে ডেকে নিয়ে আসেন। ১৪ আগস্ট হঠাৎ অসুস্থ হয়ে পাগলামি শুরু করেন গফুর। তখন তাঁর কাণ্ড দেখে এলাকার লোকজন জিনের আসর বললে তাঁর আপন বোন মোবারস খাতুনের অনুরোধে ওই দিন রাতে স্থানীয় কবিরাজের মাধ্যমে চিকিৎসা করান।

Comment here