কক্সবাজারক্রাইমটেকনাফ

টেকনাফ হোয়াইক্যং নয়াপাড়া এলাকার নুর হোসেন ও বাংলাবাজারে আলী আহাম্মদ কোম্পানী ও তার স্ত্রীসহ আটক ৫, ইয়াবা ও কার উদ্ধার

atok_1.jpg

আব্দুল আলীম নোবেল:  

কক্সবাজার সদর বাংলাবাজার এলাকায় বাসিন্দা আলী আহাম্মদ কোম্পানী ও তার স্ত্রী ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছে। ওই সময় আরো ৩ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। ১ মার্চ গভীর রাতে গোপন সংবাদের বিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আসলাম হোসেনের নেতৃত্বে আলী আহম্মদ কোম্পানীর বসত বাড়ি অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। ওই সময় পুলিশ তাদের কাছ থেকে ৬ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এছাড়া ইয়াবা কারবারে ব্যবহারিত একটি নিশান কারগাড়ি জব্দ করেন।

আটকৃতরা হলো, বাংলাবাজার এলাকার বাসিন্দা আলী আহাম্মদ কোম্পানী, তার স্ত্রী জীবন আরা, জীবন আরার ভাই টেকনাফ হোয়াইক্যং নয়াপাড়া এলাকার মৃত মৌলভী আব্দুল আজিজের পুত্র নুর হোসেন, নারায়ণগঞ্জ সোনারগাঁও এলাকার বাসিন্দা মুজিবুর রহমান ও হুমায়ুন আরা নিপা বলে জানা গেছে।

জানা যায়, আলী আহাম্মদ কোম্পনীর দ্বিতীয় স্ত্রী জীবন আরা ও তার ছোট বোন হাসিনা, আলী আহাম্মদের ছোট ভাই জাহঙ্গীর ঢাকার দুই ইয়াবা ব্যবাসায়ীর ইয়াবা লেনদেনকে কেন্দ্র করে একটি কারগাড়ি আলী আহাম্মদ কোম্পানীর বাড়ির ওঠানে লুকিয়ে রাখে। ওই কারগাড়ির মালিকরা কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দেন, এতে পুলিশ কারগাড়িটি উদ্ধারে গেলে, ওই বাড়িতে আগে থেকে অবস্থানরত এই ইয়াবা ব্যবসায়ীদেরকে পেয়ে যায়। ওই সময় তাদেরকেও নিয়ে আসেন পুলিশ।

Comment here