এক্সক্লুসিভজাতীয়টক শোটেকনাফসারাদেশ

নবনির্মিত টেকনাফ প্রেসক্লাব কার্যালয় উদ্বোধন কাল ; কর্মরত সংবাদকর্মীদের উপস্থিত থাকার আহবান

হুমায়ূন রশিদ : টেকনাফে সংবাদপত্র পেশায় কর্মরত সংবাদকর্মীদের ঠিকানা এবং নবনির্মিত টেকনাফ প্রেসক্লাব কার্যালয়ের শুভ উদ্বোধন হতে যাচ্ছে। কলম সৈনিকদের সবাইকে এই শুভ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আহবান জানানো যাচ্ছে।

২০ডিসেম্বর (সোমবার) সকাল ১১টায় প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এবং আর্ন্তজাতিক নাফনদী বিধৌত টেকনাফের শিক্ষা, সংস্কৃতি, ইতিহাস, পর্যটন শিল্পসহ সার্বিক উন্নয়নে সক্রিয় কলম সৈনিকদের ঠিকানা নবনির্মিত “টেকনাফ প্রেসক্লাব কার্যালয়” এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্যা শাহীন আক্তার চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ¦ আব্দুর রহমান বদি, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ পারভেজ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইরফানুল হক চৌধুরী, টেকনাফ মডেল থানা অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্প লেঃ কমান্ডার মাহবুর রহমান চৌধুরী, ইউএনইইচসিআর লাইলীহুড কর্মকর্তা সুব্রত কুমার চক্রবর্তী এবং কক্সবাজার কোস্ট এর নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম।

টেকনাফে কর্মরত সংবাদকর্মীদের আনন্দময় দিনের উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, আমন্ত্রিত সাংবাদিক, প্রেসক্লাবের সকল সদস্য, স্থানীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য টেকনাফ প্রেসক্লাবের আহবায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মোহাম্মদ ছৈয়দ হোছাইন বিশেষভাবে আহবান জানিয়েছেন। #

Comment here