টেকনাফসারাদেশ

নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দুলাভাই খুন : শ্যালক পলাতক

সাদ্দাম হোসাইন, হ্নীলা:
টেকনাফে শ্যালকের চুরিকাঘাতে দুলা ভাই রোহিঙ্গা শরনার্র্থী মোহাম্মদ রশিদ (৪২) খুন হয়েছে। সে শরনার্র্থী ক্যাম্পের বাসিন্দা মৃত মোহাম্মদ শফির পুত্র। এ ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা খাতুনকে আটক করা হয়েছে। ২৯ জুলাই শনিবার ভোররাত ৩ টারদিকে উপজেলার হ্নীলা নয়াপাড়া রোহিঙ্গা রেজিষ্টার্ড ক্যাম্পে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, ২৯ জুলাই শনিবার ভোররাত ৩ টারদিকে উপজেলার হ্নীলা নয়াপাড়া রোহিঙ্গা শরনার্র্থী ক্যাম্পের সি-বøকের (এমআরসি- ৬৯৩৯২) ৮২৩নং শেডে বসবাসকারী মোহাম্মদ রশিদ (৪২) পারিবারিক কলহের জেরধরে পাশ্ববর্তী শ্¦শুর বাড়ীতে গিয়ে স্ত্রী ফাতেমা খাতুন (৩৫)কে মারধর করতে থাকে। এতে এক পযার্য়ে ক্ষিপ্ত হয়ে শ্যালক হাবিব উল্লাহ দুলাভাই মোহাম্মদ রশিদকে চুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত রশিদকে উদ্ধার করে স্থানীয়রা ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
টেকনাফ মডেল থানার এসআই জসিম উদ্দিন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্ত্রী ফাতেমা খ্াতুনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে ছেলে হারুন-অর-রশিদ বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া নিচ্ছেন বলে জানিয়েছেন পুলিশ।
টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ মোঃ আশরাফুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে স্ত্রীকে আটক করা হয়েছে। তিনি এ ব্যাপরে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান।

Comment here