টেকনাফসারাদেশ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ কেন্দ্রীয় বিঞ্ঝু মন্দির কমিটির সাধারণ সম্পাদক সজল ধর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ কেন্দ্রীয় বিঞ্ঝু মন্দির কমিটির সাধারণ সম্পাদক সজল ধর

টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের অপকর্ম বিষয়ক বিভিন্ন অনলাইন ও পত্রিকায় প্রকাশিত সংবাদের একাংশে আমার নাম জড়িত করায় আমি বিস্মিত হয়েছি এবং তীব্র প্রতিবাদ জানাচ্ছি। যেহেতু আমি
টেকনাফ কেন্দ্রীয় বিঞ্ঝু মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।
প্রায় দুই যুগের বেশি সময় ধরে টেকনাফে জুয়েলারি ব্যবসার সাথে সাথে পার্লার ব্যবসা করে জীবন জীবিকা নির্বাহ করে আসছি। টেকনাফে কারো সাথে ব্যবসায়ীক ও সামাজিক প্রতিপক্ষ না থাকলেও মন্দিরের জমি ও কমিটি নিয়ে আমাদের কমিউনিটির মধ্যে কিছুটা বিরোধের সৃষ্টি হয়েছিল।
এ সব কারনে বিভিন্ন সময়ে আমাকে হেয় প্রতিপন্ন ও হয়রানি করতে এধরনের উদ্ভত কথাবার্তা গণমাধ্যমে প্রচার হতে পারে বলে আমার ধারণা।
আমি ধ্যার্থহীন কণ্ঠে চ্যালেঞ্জ দিয়ে জানাতে চাই যে, ওসি প্রদীপ কুমার দাশ এর সাথে আমার কোন অনৈতিক কর্মকান্ড ছিল না। সখ্যতাও ছিল না। এমন প্রমান দিতে পারলে আইনত যে কোন শাস্তি মাথা পেতে নেব।
আমি মন্দির কমিটির নেতা হিসেবে কমিউনিটির কোন সুবিধা- অসুবিধা বিষয়ে মাননীয় এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউএনও, ওসি, মেয়র মহোদয়ের কাছে যেতে হয়।
দায়িত্ব পালন করতে গিয়ে ওই সব দায়িত্বশীলদের সাথে যোগাযোগ ও যাতায়াত
আগেও ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে। অতএব, এসমস্ত মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক :
সজল ধর,
সাধারণ সম্পাদক,
টেকনাফ কেন্দ্রীয় বিঞ্ঝু মন্দির কমিটি ও জুয়েলারি সমিতি
টেকনাফ, কক্সবাজার।

Comment here