টেকনাফসারাদেশ

প্রেস ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক মৃত সাইফুল ইসলাম চৌধুরীর পরিবারে পাশে দাঁড়ালেন টেকনাফ সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ

প্রেস বিজ্ঞপ্তি:
করোনায় প্রাণের ঝুঁকি নিয়ে খবর পিছনে ছুটে চলা টেকনাফ উপজেলার কর্মরত সাংবাদিক ও হতদরিদ্র পরিবারে টেকনাফ সাংবাদিক ফোরামের উদ্যোগে মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৪ এপ্রিল ( জুমাবার) সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও এক কার্যকরী সদস্যের অর্থায়নে উক্ত ইফতার সামগ্রী বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সহ- সভাপতি ও টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি মো. আশেক উল্লাহ ফারুকী ( দৈনিক কর্ণফুলী) , প্রস ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী (দৈনিক আমাদের কক্সবাজার) , সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি আমান উল্লাহ কবির (দৈনিক মানব জমিন), সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবাইর ( দৈনিক আমাদের কক্সবাজার ও জাগো জনতা) , ক্রাইম রিপোটার্স সোসাইটির সাধারণ সম্পাদক জিয়াবুল হক( সুপ্রভাত বাংলাদেশ) , সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক নাছির উদ্দিন রাজ( এশিয়ান টেলিভিশন) , ক্রীড়া ও প্রচার সম্পাদক আরাফাত সানী ( যায়যায়দিন), কার্যকরী সদস্য মোঃ শেখ রাসেল (সময়ের আলো) প্রমুখ।
একই দিন বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফের মাঠে ময়দানে স্বক্রিয় থাকা নির্ভিক কলম সৈনিক মরহুম সাংবাদিক সাইফুল ইসলাম চৌধূরীর বাড়ীতেও মাহে রমজানের জরুরি সহায়তা ও ইফতার সামগ্রী নিয়ে ছুটে গেলেন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ । অলিয়াবাদস্থ সাইফুলের বসত বাড়ীতে নেতৃবৃন্দ স্বশরিরে হাজির হয়ে তার বৃদ্ধা মাতা ও মরহুমের একমাত্র কন্যা সাবরিনার হাতে জরুরী সহায়তা ও ইফতার সামগ্রী তুলেদেন।
রমজান উপলক্ষে জরুরি সহায়তা পেয়ে আবেগ আপ্লুত হয়ে মৃত সাইফুল ইসলাম চৌধুরীর বৃদ্ধা মাতা খতিজা সুলতানা বলেন আমি একদম অসহায়, চোখেও দেখিনা। আমার উপার্জনক্ষম ছেলে সাংবাদিক সাইফুল ইসলাম চৌধুরীর মৃত্যর পর হতেই আমি তারঁ এক কন্যাসহ ৪ সদস্যের পরিবার নিয়ে চরম অসহায় অবস্থায় মানবেতর জীবন যাপন করছি। জীবনে নানামুখী দুঃখ, কষ্ট ও অশান্তি আমাদের নিত্যদিনের সঙ্গী। তিনি আরো বলেন আমার মত অসহায় হতদরিদ্র পরিবারের নিয়মিত কেউ খোঁজ রাখেনা, তবে মাঝে মধ্যে সাংবাদিকরা তাঁর বাড়ীতে এসে বিভিন্ন দিবসে খাদ্যদ্রব্য পৌঁছে দেন বলে ও জানান তিনি ।

Comment here