ক্রাইমজাতীয়টেকনাফসারাদেশ

ফলোআপ… অবশেষে টেকনাফে অপহৃত ৮ জন বাড়ি ফিরেছেন

টেকনাফ প্রতিনিধিধ:
টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার জাহাজপুরা এলাকা থেকে অপহৃত ৮জন বাড়ী ফিরেছে।
বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় তারা আহতাবস্থায় বাড়ি ফিরেছেন। স্বজনরা তাদের চিকিৎসার জন্য টেকনাফ হাসপালে প্রেরণ করলে, গুরুতর আহত ৩জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করেন বাকী ৫জন পুলিশ হেফাজতে রয়েছে বলেও ফিরে আসরা অপহৃতের নিকটাত্বীয়রা জানান।
ফিরে আসা অপহৃতরা হলেন- বাহারছড়া ইউনিয়নের রশিদ আহমদের ছেলে মোহাম্মদ উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে মোস্তফা কামাল, তার ভাই করিম উল্লাহ, মমতাজ মিয়ার ছেলে মো. রিদুয়ান, রস্তম আলীর ছেলে সলিম উল্লাহ, কাদের হোসেনের ছেলে নুরুল হক, রশিদ আহমদের ছেলে নুরুল আবছার ও নুরুল হকের ছেলে নুর মোহাম্মদ।
গত রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড়ের খালে মাছ শিকার করতে গেলে সেখান থেকে তারা অপহৃত হন বলে দাবী করেন স্বজনরা।
৩ দিন ধরে প্রশাসনের লোকজন ও স্থানীয়সহ ৪ শতাধিক মানুষ পাহাড়ী অঞ্চলে অপহৃতদের নিস্ফল উদ্ধার অভিযান করে।
অপহৃত পরিবারের সদস্য মোহাম্মদ হাবিব বলেন, অপহৃত ৮ জনকেই মুক্তিপণের টাকার জন্য নানানভাবে শারীরিক নির্যাতন করেছে অপহরণকারীরা। তাদের শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের ক্ষত রয়েছে। তারপরও অপহরণকারীরা তাদের ছেড়ে দিয়েছে। তারা বাড়ি ফিরেছেন তার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া। আর প্রশাসনসহ যারা উদ্ধার অভিযান চালিয়ে আমাদের পরিবারের পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
ওসি আবদুল হালিম জানান, অপহৃতদের উদ্ধারের জন্য পাহাড়ের ঢালে-জঙ্গলে বিভিন্ন দুর্গম জায়গায় পুলিশের অভিযান চলমান ছিলো। খবর পেলাম বুধবার দিবাগত রাতে অপহৃতরা বাড়ি ফিরেছে। তারা একটু সুস্থ হোক। তারপর তাদের কাছ থেকে অপহরণের কারণসহ বিস্তারিত জানতে পারবো।
বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হালিম।

Comment here