টেকনাফ

বিএনপি নেতা রাশেদুল করিম মার্কিনের পিতার জানাযা ও দাফন

teknaf-janaja-pic-27-10-17.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিনের পিতা হাসান আলী (৭০) এর জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার আছরের নামাযের পর সাবরাং চান্ডলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই জানাযার নামাযের আয়োজন করা হয় এতে ইমামতি করেন সাবরাং বড় মাদ্রাসার পরিচালক মাওলানা নুর আহমদ সাহেব। জানাযার নামাযে টেকনাফের বিভিন্ন দলের নেতা কর্মী ও সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন।
এসময় ক্সবাজার জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবরাং ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিক মিয়া, উপজেলা বিএনপির সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, জেলা বিএনপির সদস্যদ্বয় সুলতান আহমদ বিএ, আবুল হাশেম মেম্বার, সাবরাং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক এড: হাসান সিদ্দিকী, যুগ্ম-আহবায়ক আব্দুল আমিন আবুল, মোঃ কাইয়ুম, সাবরাং ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ হাশেম ভুলু, সাধরণ সম্পাদক নুরুল আলম ও সাংগঠনিক সম্পাদক ইমান হোছন।
এদিকে টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক রাশেদুল করিম মার্কিনের পিতার জন্য দোআ প্রার্থনা করেন ও জানাযার নামাযে আসার জন্য সবার উদ্দ্যেশে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Comment here