টেকনাফপর্যটনসারাদেশ

বিদেশি পর্যটকের সাথে অশুভ আচরণে কলেজ ছাত্র আটক-১

মুহাম্মদ জুবাইর, টেকনাফ ::
টেকনাফে সেন্টমার্টিনগামী জাহাজে বিদেশী পর্যটকের সাথে অশুভ আচর করে একদল যুবক অশালীন ভাষায় গালি-গালাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর স্থানীয় এক যুবককে আটক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ। ধৃত যুবক হচ্ছে হ্নীলা মাঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র মোঃ সালমান (১৮)। সে হ্নীলা নাটমোরা পাড়ার হাফেজ আব্দুল খালেকের পুত্র।
সুত্রে জানা যায়, ১৮ই ফেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুর ২টারদিকে উপজেলার হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জাহাজে বিদেশী পর্যটক উত্ত্যক্তকারী গ্রুপের এক সদস্য মোঃ সালমান (১৮) কে তলব করে বিদেশী পর্যটকের উপর অশালীন আচরণ সম্পর্কে অবহিত হন। এরপর টেকনাফ মডেল থানা পুলিশের নিকট এই যুবককে সোর্পদ করা হয়।
হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এই তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, টেকনাফের বাসিন্দা আটক সালমানের বন্ধু ফয়সাল এই ভিডিও সামাজিক যোগাযোগ ছড়িয়ে দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে বিদেশী পর্যটকদের উপর এই ধরনের আচরণে চরম ক্ষুদ্ধ হয়ে উঠেন। তখন দেশের ভাবমূর্তির কথা বিবেচনা করেই এই অপরাধী যুবককে আটক করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।
এইদিকে সমাজের এসব অপরাধের বিরুদ্ধে পুলিশ ও জনপ্রতিনিধিরা সোচ্চার থাকায় সমাজের সুশীল সমাজের সবাইকে স্বাগত জানিয়েছেন।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, বিদেশী পর্যটককে হেনস্থা করার অন্যতম আসামী সালমানকে আটক করা হয়েছে। বাকীদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

Comment here