মহেশখালী

মহেশখালীতে লবণ মাঠ দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

টেকনাফ ভিশন ডেস্ক:

মহেশখালীতে লবণ মাঠ দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কক্সবাজারের মহেশখালীতে লবণের মাঠ দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জয়নাল আবেদীন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত দশ জন। বুধবার রাত সাড়ে ৭ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নালের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী উপজেলার কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. হারুনুর রশিদ।
নিহত জয়নাল আবেদীন মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাঁপুয়া এলাকার আব্দুল মালেকের ছেলে। তবে ঘটনায় আহতদের চকরিয়া ও মহেশখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলেও তাদের নাম ও পরিচয় জানা যায়নি।
এসআই হারুনুর রশিদ বলেন, মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাঁপুয়া এলাকায় একটি লবণ মাঠের মালিকানা নিয়ে স্থানীয় মো. তৌহিদ ও নিহত জয়নালের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে বুধবার বিকাল ৩টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ১০ জনেরও বেশি আহত হন।
এসআই আরও বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয়রা চকরিয়া ও মহেশখালীর বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে আহত জয়নাল আবেদীন চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যার দিকে মারা যান। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে

Comment here