জাতীয়টেকনাফসারাদেশ

মাদক ব্যবসায়ীদের তালিকা যাছাই বাছাই করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন আজ (বুধবার) সকালে টেকনাফ থানা পরিদর্শনকালে বলেন, যেহেত পুলিশ সদস্যরা সবাই নতুন তাই কারা মাদক ব্যবসায়ী সেটা জানতে হবে এবং মাদক ব্যবসায়ীদের তালিকা যাছাই বাছাই করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। সম্পুর্ন পেশাদারিত্বের সাথে মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে পুলিশ।
মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি বলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ অন্যান্য সংস্থা মাদক নিয়ে কাজ করছে। সবার সাথে সমন্বয় করে মাদকের বিরুদ্ধে কাজ করা হবে।
রোহিঙ্গা ক্যাম্পের বিষয়ে তিনি বলেন সেখানে এপিবিএন এর দুইটি ব্যাটালিয়ন কাজ করছে, তাছাড়া শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার সেখানে দায়িত্বে আছে সবার সাথে সমন্বিত ভাবে মাদক ও আইন শৃংখলা রক্ষায় পুলিম দায়িত্ব পালন করবে।
এসময় কক্সবাজার পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন অতীতে কি হয়েছে আমাদের জানা নেই আমাদের নতুন মিশন। সর্বোত্তম সেবার প্রত্যয় নিয়ে পেশাদারিত্বের সাথে আমরা কাজ করব। ভাল লোকের মর্যাদা দেয়া হবে খারাপ টাউট বাটপারদের চিহ্নিত করা হবে থানায় কোনভাবে তাদের জায়গা হবে না।
এসময় যোগদানকৃত সকল পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন।
ডিআইজি মঙ্গলবার কক্সবাজার যান, সেখানে নতুন যোগদানকৃত সকল পুলিশ সদস্যদের সাথে কথা বলেন। গতকাল তিনি কক্সবাজার সদর মডেল থানা, রামু থানা, চকরিয়া থানা ও উখিয়া থানা পরিদর্শন করেন । পরিদর্শন কালে তিনি পুলিশ সদস্যদের সুনাম ও নিষ্টার সাথে কাজ করার নির্দেশ দেন।

Comment here