কক্সবাজারক্রাইম

মাদক সেবনে বাধা দেয়ায় চাচার আঙ্গুল কর্তন

coxs-hamla1
এস এম সোহেল, কক্সবাজার
কক্সবাজার শহরে মাদক সেবনে বাধা দেয়ায় নিজ চাচাকে মারধর ও হাতের আঙ্গুল কর্তন করেছে মাদক সেবী ভাতিজা মাজেদুল হক। আজ সোমবার দুপুরে শহরে বৈদ্যের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়,কক্সবাজার শহরের বৈদ্যের ঘোনা এলাকার বিবি হাজরা মসজিদের গলির মৃত আজিজুল হকের পুত্র মাজেদুল হক প্রতিনয়িত মাদকসেবন করে এলকায় মাতলামি করে। পাশাপাশি নানা বয়সি মানুষদের গালিগালাজ করে। বিষয় টি স্থানীয়রা মাজেদুলের চাচা দিল মুহাম্মদকে জানান। চাচা দিল মুহাম্মদ ভাতিজা মাজেদুল কে মাদক সেবন না করার পাশাপাশি মাতলামি না করতে বলেন। এতে ভাতিজা মাজেদুল ক্ষিপ্ত আজ সোমবার দুপুর ১ টার দিকে মাদক সেবন করে চাচা দিল মুহাম্মদ (৬৫) কে গালি দিতে দিতে লম্বা কিরিছ নিয়ে তার বাড়ী প্রবেশ করে। এসময় চাচা ভাতিজার কাছে কি ব্যাপার জানতে চাওয়ার সাথে সাথে কোন কথা না বলে চাচা কে মারধর করতে থাকে। এক পর্যায়ে ভাতিজার হাতে থাকা লম্বা কিরিছ দিয়ে চাচার ডান হাতের দুটি আঙ্গুল কর্তন করে বলে চাচা দিল মুহাম্মদ জানান।
এ সময় দিল মুহাম্মদ এর চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। আর এ সুযোগে ভাতিজা মাজেদুল পালিয়ে যায়। বর্তমানে দিল মুহাম্মদ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানিয়েছেন,তারা ঘটনা শুনেছেন,তবে এখনো লিখিত অভিযোগ হাতে আসেনি। অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Comment here