টেকনাফসারাদেশ

শাহপরীর দ্বীপে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে মারোত

টেকনাফ প্রতিনিধি:
শাহপরী দ্বীপে অগ্নিকাণ্ডে ঘরবাড়ি পুড়ে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও বস্ত্র সহায়তা প্রদান করেন টেকনাফ মানসিক রোগীদের তহবিল মারোত। আজ সকাল ১০ ঘটিকার সময় শাহপরীর দ্বীপ কোনা পাড়ার আব্দুল কুদ্দুস মিস্ত্রির পরিবারকে এসব খাদ্যসামগ্রী ও বস্ত্র সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাস্টার জাহেদ হোসাইন, মারোত কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, সভাপতি আবু সুফিয়ান, সাংবাদিক জসিম মাহমুদ,মারোত শাহপরীদ্বিপ ইউনিট এর স্বেচ্ছাসেবী শংকর শর্মা, রহিম উল্লাহ, মৌ: আতিকুর রহমান, আবদুল আমিন, দোলন পাল, জনি পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

মারোত কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল বলেন , টেকনাফ উপজেলায় এই রকম অনেক ঘটনাই অসহায় পরিবারের পাশে থাকে মানসিক রোগীদের তহবিল মারোত। এর ধারাবাহিকতায় আজ শাহ পরীরদ্বীপে অগ্নিকান্ডে ভস্মীভূত ক্ষতিগ্রস্ত পরিবারকে মারোতের পক্ষ থেকে কিছু ত্রাণ প্রদান করেছি। আগামীতেও আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

অগ্নিকান্ডে ঘরবাড়ি পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ঘটনাস্থল পরির্দশনের সময় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাস্টার জাহেদ হোসাইন বলেন, শাহপরীর দ্বীপের অগ্নিকান্ডের ঘটনাটা খুবই দুঃখজনক, বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পরিবারটি। তাদের পুরো ঘরটি পুড়ে যাওয়ায় পরিবারটি ছোট পলিথিন মোড়িয়ে খোলা আকাশের নিচে বসবাস করছেন। এই ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Comment here