টেকনাফসারাদেশ

শীর্ষ ইয়াবা সম্রাট নাজির পাড়ার ইদ্রিসের ছোট ভাই ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক::
নাজির পাড়ার শীর্ষ মাদক কারবারি এবং একাধিক মামলার আসামি মোহাম্মদ ইদ্রিস এখনো ধরাছোঁয়ার বাইরে। অথচ তার পক্ষ হয়ে অনুসারী এবং সহোদর মিলে ইয়াবা রাজ্যে দাপিয়ে বেড়াচ্ছে। নিজেকে আড়াল করে রাখতে এই মাদক কারবারি ইদ্রিস এখন টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ ডেইল পাড়ায় আত্নগোপনে রয়েছেন বলে একাধিক সূত্রে নিশ্চিতভাবে জানা যায়।

সুত্রে জানা যায়, সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথা বাজার থেকে স্থানীয়দের সহায়তায় ইয়াবাসহ ইদ্রিসের ভাই মাদককারী শামসুকে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার আব্দুল হাকিমের পুত্র শামসুল আলম (৩০)। জানা যায়, ধৃত মাদক কারবারি সামসু নিজেকে আড়াল রেখে বিভিন্ন এলাকায় আত্নগোপন থেকে মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ১৩ মে বুধবার বিকালে শাহপরীরত্বীপ রাস্তা মাথায় সন্দেহজনক এক যুবককে বাজারে ঘুরাঘুরি করতে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে শাহ পরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক দীপক বিশ্বাস বাজারে স্বশরীরে উপস্থিত হয়ে স্থানীয়দের সামনে উক্ত যুবককে চ্যালেঞ্জ করে তারদেহ  তল্লাশী করে। এসময় তার পকেটে প্যাকেটে মুড়ানো ৪০০ পিচ ইয়াবা পাওয়া যায়। আটক যুবক শাহ পরীর দ্বীপের বেশ কয়েকজন খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রির উদ্দ্যশ্যে এই ইয়াবা নিয়ে আসছিল বলে জানিয়েছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ দ্বীপক বিশ্বাস। তিনি আরো জানান,আটক যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে,মামলা শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে এবং আটককৃত যুবকের দেয়া ভাষ্য অনুযায়ী খুচরা ব্যবসায়ীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Comment here