বিনোদন

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ভালোবাসা ডটকম’

আজাদ খান, টেকনাফ।

ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘ভালোবাসা ডটকম’। মোহাম্মদ আসলাম পরিচালিত এই চলচ্চিত্রটি ৩০ আগস্ট সারা দেশে মুক্তি পাচ্ছে। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অভি, নিঝুম রুবিনা ও রাহা।

ছবির পরিচালক মোহাম্মদ আসলাম বলেন, “দর্শক গল্পনির্ভর চলচ্চিত্র পছন্দ করছেন। যে কারণে এখন ছবি নির্মাণ বা ছবি মুক্তি দেওয়ার সাহস পাচ্ছি। আমার ‘ভালোবাসা ডটকম’ ছবিটি গল্পনির্ভর। আশা করি, দর্শক ছবিটি দেখে পছন্দ করবেন। প্রযোজক সমিতিতে ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করেছি। সারা দেশে সিনেমা হলে মালিকদের সঙ্গে যোগাযোগ করছি। আগামী শুক্রবার ৩০ আগস্ট আমি সারা দেশে ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।”

ছবির গল্প নিয়ে আসলাম বলেন, ‘আসলে প্রত্যেক মানুষের জীবনে ভালোবাসা বা প্রেম আছে। আমি এই ছবির মধ্যেমে কলেজপড়ুয়া ছেলেদের প্রেম দেখাব, প্রেম-ভালোবাসার সঙ্গে সুন্দর একটি গল্প বলার চেষ্টা করেছি।’

অভি, নিঝুম রুবিনা ও রাহা ছাড়া ছবিতে অভিনয় করেছেন ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দার প্রমুখ।

নিহাল মুভিজ প্রযোজিত এ সিনেমার গল্পে দেখা যাবে, কলেজপড়ুয়া এক ছেলের প্রেমে পড়ে একই কলেজের দুই ছাত্রী নিঝুম ও রাহা। তাদের প্রেম নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

‘ভালোবাসা ডটকম’ সিনেমায় মোট ছয়টি গান ব্যবহার করা হয়েছে। গানগুলোর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীতায়োজন করেছেন কাজী জামাল। কণ্ঠ দিয়েছেন কনা, ন্যান্সি, পড়শী, ডলি সায়ন্তনী, রাজিব, এস আই টুটুল।

Comment here