কক্সবাজাররাজনীতি

শেখ হাসিনার অ্যাকশন শুরু, সারা দেশে চলবে শুদ্ধি অভিযান : কক্সবাজারে ওবায়দুল কাদের

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার :

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন দলের ভেতরে তৈরী হওয়া আগাছা পরগাছা পরিষ্কার করতে অ্যাকশন শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু ঢাকা নয় সারাদেশে এ অভিযান চলবে। এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসীদের নির্মূল করা হবে। যত বড় মাস্তান হোক, যত বড় নেতাই হোক, যত বড় প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার বিকেল চারটায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামীলীগের এর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

কক্সসবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ উপ মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের পরিচালনা শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন মাঠে জেলা আওয়ামী আয়োজিত সভায় ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের প্রতিনিধি ছাড়াও সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Comment here