ক্রাইমটেকনাফ

সন্ত্রাসী হামলায় আহত সেন্টমার্টিন আ’ লীগ নেতা হাসপাতালে

সেন্টমার্টিন প্রতিনিধি :
সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি রশিদ আহমদ সন্ত্রাসী হামলায় আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২১ ফেব্রæয়ারি মঙ্গলবার সকাল ১০ টার দিকে সেন্টমার্টিন অবকাশ পয়েন্টে রশিদ আহমদের মুদি দোকানে হামলা চালিয়ে তাকে আহত করা হয়। এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় স্থানীয় ছৈয়দ কাসিমের ছেলে ফয়েজুর রহমানসহ পাচঁ ভাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে আহতের অপর ছেলে মোঃ হেলাল উদ্দীন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাঈনুদ্দিন।
মামলার বাদী জানান, চিহ্নিত সন্ত্রাসী ফয়েজুর রহমান, নুরুল ইসলাম গং রা তাদের মুদি দোকান ভাংচুর, লুটপাঠ চালায়। এতে বাধা দিলে প্রথমে পিতা রশিদ আহমেদর মাথায় ও শরীরের বিভিন্ন অংশে খুন্টা দিয়ে আঘাত করে। তাকে উদ্ধারে এগিয়ে আসলে ছোট ভাই আবছারকেও মারধর করে। পরে তাদের উদ্ধার করে প্রথমে সেন্টমার্টিন স্বাস্থ্য কেন্দ্রে পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান, ইউনিয়ন বিএনপি’সাবেক সভাপতি ছৈয়দ কাসিমের পাচঁ ছেলে বেশ কিছুদিন ধরে চাদাঁ দাবী করে আসছিলো। না হয় ওই জায়গা থেকে দোকান ঘর সরিয়ে ফেলতে হুমকি দেয়। তা না করায় ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে দোকানের মালামাল, নগদ টাকা লুট করে নিয়ে যায়। তবে এ সব অভিযোগ অস্বীকার করে ছৈয়দ কাসিম বলেন, জমি জমার বিরোধ নিয়ে ওরাই আমাদের উপর আক্রমন করে। এ ব্যাপারে আদালতে দেওয়া অভিযোগ টেকনাফ থানায় তদন্তাধীন রয়েছে ।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাঈনুদ্দিন বলেন, এ বিষয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। তাই ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নিতে একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

Comment here