টেকনাফশিক্ষা ও ধর্মসারাদেশ

সফলতার ধারাবাহিকতায় টেকনাফ জামিয়া

মুহাম্মদ ইলিয়াছ ফারুকী:
কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি মাদ্রাসা টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার নূরানী বিভাগের ৩য় শ্রেণীর মোট ৯০ জন ছাত্র/ছাত্রী এবারের নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ কর্তৃক পরিচালিত কেন্দ্রীয় সনদ পরীক্ষা ২০১৯ এ অংশগ্রহণ করেছিল।
সদ্য ঘোষিত ফলাফল সিটে দেখা যায় ৯০ জন ছাত্র/ছাত্রীর মধ্যে ৩০ জন জিপিএ ৫.০০ পেয়ে এলাকায় ঈর্ষণীয় ফলাফল অর্জন করেছে। তন্মধ্যে ‘এ’ গ্রেড পেয়েছে ৫৬জন। ‘এ-’ পেয়েছে ৩জন।
মহান আল্লাহ তা’আলার মেহেরবানীতে প্রতি বছরই আল-জামিয়ার ছাত্র/ছত্রীরা ধারাবহিক ভাবে সরকারী-বেসরকারী প্রায় সকল পরীক্ষায় জিপিএ ৫.০০ সহ ঈর্ষান্মিত সফলতা অর্জন করে সকলের মুখ উজ্জ¦ল করে আসছে।
এব্যাপারে আল-জামিয়া প্রধান, বহু গ্রন্থ প্রণেতা, দৈনিক সাগরদেশ ও মাসিক আল-আবরার প্রত্রিকার সম্পাদক, শায়খুল হাদীস আল্লামা মুফতি কিফায়তুল্লাহ শফিক সাহেব এর সাথে আলাপ করলে তিনি বলেন, ছোট্ট-ছোট্ট কচি-কাঁচা শিশুদের এ সফলতা অর্জন একমাত্র মহান আল্লাহ তা’আলার মেহেরবানী ছাড়া কিছুই নয়। আমি মনেকরি বিশুদ্ধ কুরআন শিক্ষার বরকতেই আমাদের এই সাফল্য।
আল-জামিয়া প্রধান এই ব্যাপারে মহান আল্লাহ তা’আলার কৃতজ্ঞতার পাশাপাশি সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ, অভিভবক মন্ডলী, পরিচালনা কমিটির সভাপতি ও সদস্যগণের সার্বিক সহযোগিতার জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এবং মহান আল্লাহ তা’আলার শাহী দরবারে আল-জামিয়ার সকল সহযোগী ও ছাত্র/ছাত্রীদের সার্বিক সফলতার জন্য কায়মানোবাক্যে দু’আ করেছেন এবং চেয়েছেন

Comment here