টেকনাফ

সেন্টমার্টিন-টেকনাফ নৌ চলাচল শুরু : ৪ দিন পর ফিরেছে দেড় শতাধিক পর্যটক

টেকনাফ ভিশন ডেস্ক :saint-martin-bg120151217170125
সেন্টমার্টিন ভ্রমণে গিয়ে আটকে পড়া দেড় শতাধিক পর্যটক ৪ দিন পর সোমবার ফিরেছে। গত বৃহস্পতিবার তারা সেন্টমার্টিন ভ্রমণে গেল এর পরদিন থেকে আবহাওয়ার সতর্ক সংকেত জারী হলে জাহাজ চলাচল বন্ধ হয়ে এইসব পর্যটকরা সেন্টমার্টিনে আটকা পড়েছিল। সোমবার সংকেত নেমে গেলে বে ক্রুজ নামে একটি জাহাজ আটকে পড়া পর্যটকদের ফিরিয়ে আনতে সেন্টমার্টিন যায়। বিকাল সাড়ে ৫টার দিকে পর্যটকদের নিয়ে জাহাজটি টেকনাফ দমদমিয়া জাহাজ ঘাটে ফিরে আসে।
ফিরে আসা পর্যটকদের মধ্যে ছিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৬৪ জনের একদল শিক্ষার্থী। এদের মধ্যে কথা হয় মোঃ সোহাইবুল ইসলাম নামে এক ছাত্রের সাথে। তিনি জানান, তেমন সমস্যা না হলেও ঝড়-বৃষ্টি শুরু হলে কিছুটা আতংকের মধ্যে ছিলাম। এছাড়া প্রথমবার তিনি সেন্টমার্টিন ভ্রমন করেছেন বলে জানান।
আরেক পর্যটক ঢাকা বাড্ডার ব্যবসায়ী কামাল জানান, সেন্টমার্টিনে ভ্রমণে এসে ভালো লেগেছে তবে ৪ দিন সময় কাটানো ছিল বিরক্তিকর।
সাউথইষ্ট ব্যাংক টেকনাফ শাখার কর্মকর্তা আমান ওয়াহিদ জানান, ব্যংকের ক্যাম্পেইন কাজে গিয়ে দু’দিনের জায়গায় চার দিন লাগলো। তারপরও ফিরে আসতে পেলে স্বস্থি পেলাম। টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সফিউল আলম জানান, এবার আগে থেকেই সর্তক থাকায় সেন্টমার্টিনে পর্যটক সংখ্যা কম ছিলো। ফলে তেমন সমস্যা সৃষ্টি হয়নি।

Comment here