টেকনাফসারাদেশ

হোয়াইক্যংয়ে বিয়ের এক মাসেই নববধু খুন না আত্নহত্যা!

মুহাম্মদ জাহাঙ্গীর আলম / জিয়াউল হক জিয়া : প্রেম করে বিয়ের মাস না পেরুতেই আবারো হোয়াইক্যং শ্বাশুড় বাড়িতে রহস্যজনক মৃত্যুবরণ করল আরো এক নববধু। এই নৃশংস ঘটনা কি খুন না আত্নহত্যা তা নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পোস্টমর্টেমের জন্য লাশ উদ্ধার করেছে।
মঙ্গলবার দুপুর ১২টারদিকে উপজেলার হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি নির্মল চাকমা খবর পেয়ে সর্ঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ইউনিয়নের মুলাপাড়ার ঘটনাস্থলে যান। বিকালে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরীর পর মোহাম্মদ আলীর পুত্র কলিমুল্লাহর স্ত্রী নাছিমা আক্তার (১৮) এর মৃত দেহ পোস্টমর্টেমের জন্য বিকাল ৩টারদিকে উদ্ধার করে নিয়ে যায়।
স্থানীয় সিরাজুল ইসলাম লালু মেম্বার শ্বাশুড় বাড়িতে নববধুর মৃত্যুর বিষয়টি স্বীকার করে বলেন, বাড়ির অপর সদস্যরা পলাতক রয়েছে । তাই এই ঘটনায় শ্বাশুড় বাড়ির লোকজন জড়িত বলে স্থানীয়রা ধারণা করছেন। টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ পোস্টমর্টেমের জন্য নিয়ে আনা হয়েছে। লাশের গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে। তদন্ত স্বাপেক্ষে পরবর্তীতে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

Comment here