টেকনাফসারাদেশ

হ্নীলা ইউপি চেয়ারম্যানের গাড়ি চালক মোঃ নুর অপহরণের শিকার

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : হ্নীলা ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ি চালক গত ৪দিনধরে অপহরণের শিকার হয়ে নিখোঁজ রয়েছে। এই ব্যাপারে থানায় জিডি করা হলেও স্থানীয় রোহিঙ্গা অপহরণকারী চক্র মুক্তিপণের জন্য এই ঘটনার আশ্রয় নিয়েছে বলে আশংকা করা হচ্ছে।
জানা যায়, গত ২৬মে ভোররাত দেড়টারদিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ আলীখালীর নুরুল আমিনের পুত্র ও দীর্ঘদিন ধরে ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এইচকে আনোয়ারের ব্যক্তিগত গাড়ি চালক মোঃ নুর (২৭) কে একদল মানুষ এসে বিশেষ কারণে চেয়ারম্যানের নিকট যেতে হবে বলে জানায়। মোঃ নুর সরল বিশ^াসে সাদা গেঞ্জি ও লুঙ্গি পড়ে বের হওয়া মাত্র দূর্বৃত্ত দল একটি মাইক্রোতে উঠিয়ে নিয়ে যায়। এরপর হতে দীর্ঘক্ষণ সময় বাড়ি ফিরে না আসায় বিভিন্ন সংস্থা ও স্থানে সন্ধানের পর না পেয়ে পুরো পরিবার হতাশ হয়ে পড়ে। ৩দিনপরও মোঃ নুর বাড়ি ফিরে না আসায় তার পিতা নুরুল আমিন থানায় একটি জিডি করেন। যার নং-(১২৩৮/২৮-০৫-১৮ইং)। অপহৃত হয়ে নিখোঁজ থাকা গাড়ি চালক মোঃ নুরের পরিবার এই ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থাসহ সর্বস্তরের জনসাধারণের আন্তরিক সহায়তা কামনা করেছেন। এদিকে গাড়ি চালক নিখোঁজের পর মানুষের মনে আতংক দেখা দিয়েছে। অনেকে চলমান মাদক বিরোধী অভিযানে আইন প্রয়োগকারী কোন সংস্থা এলাকার তথ্য যাচাইয়ের জন্য চেয়ারম্যানের গাড়ি চালককে নেওয়া হয়েছে মর্মে ধারণা করলেও প্রকৃতপক্ষে এলাকায় স্থানীয় তুচ্ছ বিষয় নিয়ে কারো সাথে মতবিরোধের কারণে রোহিঙ্গা পেশাদার ভাড়াটে সন্ত্রাসী ও অপহরণকারী চক্র দিয়ে অপহরণের আশংকা প্রকাশ করছেন।
এদিকে হ্নীলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এইচকে আনোয়ার এই ঘটনায় চরম উদ্বেগ প্রকাশ করেন। তিনি আরো বলেন অপহৃত গাড়ি চালক মোঃ নুরকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য,গত এপ্রিল মাসের শেষ সপ্তাহে স্থানীয়দের চিহ্নিত দূবৃর্ত্তদের ভাড়াটে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ একই কায়দায় উত্তর আলীখালীর অলি আহমদের পুত্র নুর মোহাম্মদ প্রকাশ অদাইয়াকে অপহরণ করে পাহাড়ে নিয়ে যায়। ৪দিন রাখার পর ২২লক্ষ টাকা মুক্তিপণের বিনিময়ে নেচারপার্ক সংলগ্ন পাহাড়ী এলাকা হতে দিন-দুপুরে মুক্তি দেন।

Comment here