এক্সক্লুসিভটেকনাফরাজনীতিসারাদেশ

টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দোয়া কামনা করছেন মাওঃ আবদুল হক হক্কানী

বার্তা পরিবেশক:
আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাবেক চেয়ারম্বযার মরহুম মাস্টার শাকের চেয়ারম্যান এর ছোট ভাই বর্ষিয়ান আলেমেদ্বীন আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী।  এ লক্ষ্যে তিনি বিভিন্ন মতবিনিময় সভা ও আলোচনা করে যাচ্ছেন। বিভিন্ন সভা, সমাবেশ, বিয়ে, এতিমখানাসহ বিভিন্ন স্থানে তার সবর উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে সমানতালে ।উপজেলার
সদর ইউনিয়নের বেশ কয়েকজন মানুষের সাথে আলাপ করে জানা গেছে, তারা আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী কে প্রার্থী হিসেবে পেতে চান।
কারণ হিসেবে তারা বলেন, চেয়ারম্যান মেম্বারদের সাথে কথা বলা যায় না। এক্ষেত্রে আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী  ব্যতিক্রম । তার ব্যক্তি ইমেজ রয়েছে। এছাড়া সাধারণ মানুষের সাথে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে তার। গরিব দুখী মেহনতি মানুষের পাশে থেকে আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী   ইতিমধ্যে এলাকার মানুষের আস্থা অর্জন করে নিয়েছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী  বলেন, তিনি নেতা হিসেবে নয় মানুষের খাদেম হিসেবে কাজ করে যেতে চান। নেতৃত্বে থাকেন বা না থাকেন মানুষের সেবা করে যেতে চান। গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে থাকতে চান। চেয়ারম্যান মেম্বার না হয়েও যে কাজ করা যায় তা দেখিয়ে দিতে চান।
তিনি বলেন, আমার লক্ষ্য হচ্ছে সুখে দুঃখে মানুষের পাশে থাকা।আলহাজ্ব মাওঃ আবদুল হক হক্কানী েসাহেব তিনি দীর্ঘ
দিন ইসলাম বিরোধী কটুক্তিকারীদের বিরুদ্ধে মাঠে ময়দানে প্রদিবাদী ভূমিকা রখেছেন।  তিনি আল্ জামিয়া আল্ আশরাফিয়া কাসেমুল উলুম মঠিাপানিরছড়া মাদরাসার সাবেক ছদরে মুহতামিম, টেকনাফ বাস ষ্টেশন ব্যবসায়ী সমিতির একাধিকবার নির্বাচিত সভাপতি, বর্তমানে উত্তর লম্বরী মাদরাসা আলরাফুল উলুিম  এর প্রতিষ্ঠাতা পরিচালক, টেকনাফ উপজেলা ওলামা পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও জমিয়তুল উলামা টেকনাফ এর আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। 
তিনি সকলের দোয়া কামনা করেছেন।

Comment here