কক্সবাজারক্রাইম

ইয়াবা ও এলজি উদ্ধার: টেকনাফে পাচারকারীদের মধ্যে গুলি বিনিময় : নিহত-১

জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ ভিশন  :
টেকনাফ স্থল বন্দর সংলগ্ন কেরুণতলী চাড়িয়ং পাহাড়ী এলাকা হতে গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনো নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায় নি । ধারনা করা হচ্ছে ইয়াবা পাচার নিয়ে দু’পক্ষের মধ্যে গুলাগুলিতে এ ঘটনা ঘটেছে। এ সময় ওই স্থান থেকে উদ্ধার করা হয়েছে ২ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরী অস্ত্র (এলজি) ও ২টি জিনসিন সিরাপ। ৮ ফেব্রæয়ারি বুধবার ভোর ৪ টার দিকের ঘটনা এটি। পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি নিচ্ছে।
টেকনাফ মডেল থানা সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি দাস জানিয়েছেন, ভোরে গুলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনা যায়। পরে অনেক খোজাঁখুজির পর টেকনাফ- কক্সবাজার সড়কের টেকনাফ স্থল বন্দরের বিপরিতে কেরুনতরী চাড়িয়ং নাম পাহাড়ি এলাকায় এক জনের মৃতদেহ পাওয়া যায়। যার বযস ৪২/৪৪ হতে পারে। এ সময় ১০ প্যাকেট ইয়াবা , ২টি জিনসিন সিরাপ ও ১ টি দেশীয় তৈরী অস্ত্রও পাওয়া যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরনের ব্যবস্থা করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল মজিদ বলেন, দু ইয়াবা পাচারকারীদের মধ্যে গুলিবিনিময়ের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে সেখানে ইয়াবা ও অস্ত্রসহ একজন মৃতব্যাক্তিকে পাওয়া যায়। যার পরিচয় প্রাথমিক অবস্থায় পাওয়া যায়নি। তবে পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Comment here