টেকনাফরাজনীতি

টেকনাফে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় জেলা যুবলীগ সভাপতি খোরশেদ আলম : জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে


টেকনাফ ভিশন ডটকম :
দেশ ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে। চক্রান্তকারীদের হতকারিতায় যুবলীগ বিভ্রান্ত হয় না। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত নেতাকর্মীরা শোককে শক্তিতে পরিণত করেছে। এ শক্তিকে কাজে লাগিয়ে ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে নেতাকর্মীরা কাজ করছে।
টেকনাফ পৌর ও সদর যুবলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি খোরশেদ আলম এসব কথা বলেন।
১৭ আগষ্ট বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পৌর যুবলীগ আহবায়ক তোয়াক্কল হোসেনের সভাপতিত্বে সদর যুবলীগ আহবায়ক আব্দুল ফারুকের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন, কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ স¤পাদক ও কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী।
এতে বশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সাধারণ স¤পাদক নুরুল বশর, জেলা যুবলীগ সহ-সভাপতি আবুল কালাম, সোহেল আহমদ বাহাদুর, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, স¤পাদক মোঃ আলম বাহাদুর, সদর আওয়ামীলীগ স¤পাদক গুরা মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, স¤পাদক নুর হোসেন চেয়ারম্যান।
বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, যুগ্ন স¤পাদক ফজলুল কবির, যুবলীগ নেতা নূরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক সাইফুল ইসলাম মুন্না প্রমূখ।
সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে আজ স্বাধীন বাংলাদেশের জম্ম হত না। বাংলাদেশ জম্মের পর থেকে এই প্রতিবাদী নেতা বঙ্গবন্ধুকে মার্কিন স¤াজ্যবাদী একটি গোষ্ঠী ও পাকিস্তানের দোসর এবং একদল বিপথগামী বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পৃথিবীর বুক থেকে নিচ্ছিন্ন করতে চেয়েছিল। কিন্তু তার আদর্শ বেঁচে থাকার ফলে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু নামে যে ইতিহাসের সৃষ্টি হয়েছে এর কোন মৃত্যু নেই। বরং দিন দিন উজ্জলতর হয়ে নতুন প্রজন্মের কাছে পৌঁছে যাচ্ছে। তাই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে সামনে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ ভ‚মিকা পালন করতে হবে। আমরা যদি সমাজে ন্যায় ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে পারি, তবেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে। তাই দেশ বিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে আরো ভ‚মিকা রাখতে হবে।
সভায় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম রেজা, নুরুল বশর নুরশাদ, হোসেন আহমদ, মো: আব্দুল্লাহ, সদর যুবলীগের যুগ্ন আহবায়ক মো: আব্দুল্লাহসহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here