টেকনাফরাজনীতি

টেকনাফ ডিগ্রী কলেজ সম্মেলন ও কাউন্সিলে সাইফুল সভাপতি, রিপন সম্পাদক নিবার্চিত : ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে মেধাবীদেরই দরকার ছাত্রলীগে


টেকনাফ ভিশন  ডটকম  :
ভাষার সংগ্রাম ও স্বাধীকার, থেকে স্বাধীনতা, ছাত্রলীগ থেকে আওয়ামীলীগ, বঙ্গবন্ধু থেকে বাংলাদেশ সব ক্ষেত্রে ছাত্রলীগের গৌরবময় ইতিহাস জড়িত রয়েছে। ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে বই কলম বা সুশিক্ষার বিকল্প নেই। তাই মেধাবীদেরই দরকার ছাত্রলীগে এমন মন্তব্য করেছেন টেকনাফ ডিগ্রী কলেজের বার্ষিক সম্মেলনও বার্ষিক কাউন্সিলে বক্তারা। এ উপলক্ষে টেকনাফ ডিগ্রী কলেজ ক্যাম্পাসে ২৮ ফেব্রæয়ারি মঙ্গলবার সকাল ১০ টার জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্ধোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ। কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাহামুদুল হক মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন টেকনাফ পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গুরা মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল আলম জুয়েল,উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক এবাদেতুর রহিম বাদল , পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেন, যুগ্ম আহবায়ক রেজাউল করিম ধইল্ল্যা, পৌর কাউন্সিলার নুরুল বছর নুরশাদ, জেলা ছাত্রলীগ সদস্য মোঃ শাহিন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী আকবর, যুগ্ম সম্পাদক আব্দুল বাসেদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আয়ূব, কলেজ ছাত্রলীগের সদস্য রাবেয়া আকতার রাবু, সাবিনা আকতার ও সাদ্দাম হোসেন প্রমুখ।
সাংগঠনিক নিয়ম মতে উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাইফুল ইসলাম সোহাদ বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি ও নুরুল পারভেজ রিপণকে সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক নিবাচির্ত করা এ ছাড়া কমিটিতে  সাইফুল ইসলামকে সহ-সভাপতি , মাহমুদুল হককে যুগ্ম সম্পাদক, ছৈয়দ আমিন নিশান ও মোঃ আবছারকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।

Comment here