টেকনাফ

টেকনাফ থানার ওসির বিদায়-বরণ অনুষ্ঠান :মাদক -অপরাধ নির্মূল সকলের সহযোগীতা চাইলেন নবাগত ওসি মাঈন উদ্দিন

Teknaf-pic_thana_16.02-Copy.jpg
টেকনাফ ভিশন ডটকম:
টেকনাফ মডেল থানার ওসির বিদায় এবং নবাগত ওসির দায়িত্বভার গ্রহণ উপলক্ষ্যে বিদায়-বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে নবাগত ওসি মাইন উদ্দিন বলেন এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, কর্মরত সাংবাদিক এবং সুশীল সমাজের সহায়তা অব্যাহত থাকলে ইয়াবা, ফেন্সিডেল, দেশী মাদক পাচার, সেবন ও বাণিজ্যরোধসহ যাবতীয় অপরাধ দমনে পুলিশ বাহিনী অতীতের চেয়ে ভালভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

১৬ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় টেকনাফ মডেল থানার সার্ভিস ডেলিভারী ভবনের হলরোমে কর্তব্যরত ওসি আব্দুল মজিদের বিদায় এবং নবাগত ওসি মাইন উদ্দিনের বরণ উপলক্ষ্যে একসভা ওসি মাইন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার এসআই কাঞ্চন কান্তি দাশের পরিচালনায় উক্ত বিদায় ও বরণ সভায় বক্তব্য রাখেন নবাগত ওসি মাইন উদ্দিন,বিদায়ী ওসি মোঃ আব্দুল মজিদ, ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংবাদিক আবুল কালাম আজাদ, টেকনাফ সাংবাদিক ইউনিটির নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সাইফী, এসআই শাফায়েত আহমদ, এএসআই কাজী আব্দুল মালেক, কনস্টেবল সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়া পরিদর্শক শফিউল আজমসহ বিভিন্ন ইলেকট্রনিক্স, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here