কক্সবাজার

মহেশখালীর পাহাড়ে অস্ত্র তৈরীর কারখানায় র‌্যাবের অভিযান অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম, ২০টি অস্ত্র ও বিপুল গুলি সহ ২ জন কারিগর আটক

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার:
কক্সবাজারের মহেশখালীর কালামারছড়ার পাহাড়ে অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালিয়ে র‌্যাব। ওই কারখানা থেকে ২০টি অস্ত্র, বিপুল পরিমানের গোলাবারুদ ও অস্ত্র তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অস্ত্র তৈরীর ২ জন কারিগরকে আটক করা হয়। গতকাল শনিবার দিবাগত রাত থেকে আজ রবিবার ভোররাত পর্যন্ত এ অভিযান চালায় র‌্যাব-৭। আটক মো: আব্দুল হাকিম ও মোহাম্মদ শহীদুল্লাহ দ্বীর্ঘদিন ধরে অস্ত্র তৈরী করে আসছিলো।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, মহেশখালীর বিভিন্ন পাহাড়ি এলাকায় বেশ কয়েকটি অস্ত্র তৈরির কারখানা থাকার খবরে গতকাল রাতে র‌্যাবের একটি দল অভিযানে যায়। অভিযানে কালারমারছড়ার পাহাড়ে একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া যায়। এসময় র‌্যাবের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় অস্ত্র তৈরির দুইজন কারিগরকে আটক করা হয়। ওই কারখানায় অভিযান চালিয়ে অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম, ২০ টি অস্ত্র ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়। অভিযান অব্যাহত রয়েছে।

Comment here