জাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফে ৪০হাজার ইয়াবাসহ আটক-১

মুহাম্মদ জুবাইর. টেকনাফ:
টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ৪০হাজার ইয়াবাসহ ছোট এক ভাইকে গ্রেফতার করেছে। এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া বড় ভাইকে পলাতক আসামী করা হয়েছে।

সুত্র জানায়, গত ১২ আগস্ট সকাল সোয়া ৯টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিএসসি) ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউপির মৌলভীপাড়ার জনৈক আব্দুর রহমানের খামার বাড়ির সামনে কতিপয় ব্যক্তি ইয়াবাসহ অবস্থানের খবর পেয়ে মাদক বিরোধী বিশেষ অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়ে পালানোর সময় স্থানীয় -মোঃ ছলিম উল্লাহর পুত্র ইয়াসিন মোল্লা (২২) কে একটি শপিং ব্যাগসহ গ্রেফতার করে। এসময় ধৃত ব্যক্তির আপন বড় ভাই পালিয়ে যেতে সক্ষম হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তির দেহ ও শপিং ব্যাগ তল্লাশী করে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###

Comment here