ক্রাইমজাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফে ৫.২৬৮কেজি আ*ই*স ও ৫লাখ ই*য়া*বা বোঝাই কাঠের নৌকা জব্দ

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:
টেকনাফে নাফনদীতে বিজিবি জওয়ানেরা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ৫.২৬৮কেজি ক্রিস্টাল মেথ বা আইস এবং ৫লাখ পিস ইয়াবা বোঝাই কাঠের নৌকা জব্দ করেছে।

১৬ আগস্ট (বুধবার) বেলা ২টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে কক্সবাজার রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহাম্মদ জিল্লুর হোসেন (পিএসসি), রামু সেক্টর কমান্ডার কর্ণেল মেহেদী হোসাইন কবির (বিএসসি, এস্ইউপি, এলএসসি, বিজিবিএম, পিএসসি-১), টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দিন আহমেদ (বিজিবিএমএস) উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়,গত ১৫ আগস্ট গভীর রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের জওয়ানেরা মিয়ানমার থেকে মাদকের চালান আসার সংবাদ পেয়ে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের পৃথক কয়েকটি টহল দল নাফনদী ও বেড়িবাঁধের আড়ে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর হঠাৎ বাংলাদেশ সীমান্তের দিকে আসতে থাকা একটি নৌকাকে চ্যালেঞ্জ করে ধাওয়া করলে তারা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে নাফ নদীতে লাফ দিয়ে শূন্য লাইন অতিক্রম করে মায়ানমার অভ্যন্তরে পালিয়ে যায়। পরে তাদের ফেলে যাওয়া নৌকা তল্লাশী করে ৬টি প্লাষ্টিকের ব্যাগ দিয়ে মোড়ানো প্যাকেট উদ্ধার করে। যেসব প্যাকেটের ভেতর হতে ৫.২৬৮ কেজি ক্রিস্টাল মেথ বা আইস এবং ৫ লক্ষ পিস ইয়াবা মালিকবিহীন অবস্থায় জব্দ করতে সক্ষম হয়।
তিনি আরো জানান,গোয়েন্দা নজরদারীর মাধ্যমে মাদককারবারীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। ###

Comment here