জাতীয়টেকনাফশিক্ষা ও ধর্মসারাদেশ

টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হোসাইন আর নেই : বাদ আছর জানাজা

টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও লেংগুরবিল মহিউসুন্নাহ বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা আলহাজ্ব সৈয়দ হোসাইন (৬৫) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

বুধবার (২ আগষ্ট) ভোর ৪টার সময় চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় নগরীর চকবাজার স্টার পার্ক আবাসিক হোটেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
আজ বাদ আছর লেংগুরবিল বড় মাদরাসা মাঠে মরহুমের নামাজে জানাজা পড়া হবে।

তিনি দ্বীর্ঘ দিন ধরে সোরিয়াসিস, এজমা ও গেস্ট্রোলিভার জনিত সমস্যায় ভোগছিলেন। ৩১ জুলাই থেকে চিকৎসার উদ্দেশ্যে তিনি চট্টগ্রাম অবস্থান করছিলেন। ম্যাক্স হসপিটালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ আশিষ দে ও সিএসসিআর হসপিটালের অধ্যাপক ডাঃ আব্দুল কাদের সহ বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিক্যাল বোর্ডের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

জীবদ্দশায় একাধারে তিনি টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি, মহিউসুন্নাহ বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা, দৈনিক আজকের কক্বাসবাজার বার্তা’ন সম্পাদক ও প্রকাশক, গাউসিয়া কমিটি বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সহ বিভিন্ন সামাজিক ও সেবা মূলক সংগঠনের প্রতিষ্টাতা ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে টেকনাফ প্রেস ক্লাব, টেকনাফ ভিশন, কক্স ইনফো টুয়েন্টি ফোর, বার্তা বাজার, টেকনাফ টুডে পরিবার ও টেকনাফ সাংবাদিক ফোরাম, টেকনাফ ক্রাইম রিপোর্টার্স সোসাইটি সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেছেন। একই সাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন

Comment here