এক্সক্লুসিভক্রাইমটেকনাফ

শাকিল”র বিরুদ্ধে স্ত্রী খতিজার অভিযোগ : বিচার প্রাপ্তির আশায় ঘুরছে দ্বারে দ্বারে

শাকিল”র বিরুদ্ধে স্ত্রী খতিজার অভিযোগ : বিচার প্রাপ্তির আশায় ঘুরছে দ্বারে দ্বারে
—————————-
বাদী : খতিজা (২০), পিতা- মোঃ ইউনুস, নাজির পাড়া, ৮নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার। পিতার বাড়ির ঠিকানা- সাং- কাটাবনিয়া, ৩নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

বিবাদী: ১। মোঃ শাকিল (২৪), পিতা- মোঃ রহমান, ২। মাবিয়া খাতুন (৪৫), স্বামী- মোঃ রহমান, ৩। ছালেহ আহমদ (৫৫), পিতা- হোছন আহমদ, ৪। আলমগীর (৩০), পিতা- ভুইল্যা, সর্ব সাং- নাজির পাড়া, ৮নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।
—————
ঘটনার তারিখ ও সময়: ২৮/০৯/২০২৩ তারিখ দুপুর অনুমান ০২.৩০ ঘটিকা।
—————-
ঘটনাস্থল ৪ টেকনাফ থানাধীন সদর ইউপিস্থ নাজির পাড়া এলাকায় বাদীনির নিজ বসত বাড়ি।
——————-
উপরোক্ত বিবাদীদের বিরুদ্ধে এই মর্মে লিখিতভাবে অভিযোগ দায়ের করিতেছি যে, উপরোক্ত ১নং বিবাদী বিগত প্রায় ০৩ (তিন) বছর পূর্বে আমাকে ইসলামী শরীয়ত অনুযায়ী বিয়ে করে বিবাদীদের বাড়িতে নিয়া যায়। বর্তমানে আমি ০১ (এক) মেয়ে সন্তানের জননী। বিয়ের পর থেকে ১নং বিবাদী ২নং থেকে ৪নং বিবাদীদের বিভিন্ন প্ররোচনায় ও যোগসাজশে তাদের অসৎ উদ্দেশ্য পুরনের জন্য আমাকে প্রায় সময় বিভিন্ন ধরনের শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করিয়া আসিতেছে। কিন্তু আমি সংসার এর কথা চিন্তা করিয়া বিবাদীদের সব জ্বালাপুড়া নিরবে সহ্য করিয়া আসিতেছি। এরপরও বিবাদীরা আমাকে বিভিন্ন কারনে অকারনে নির্যাতন করিতে থাকে এবং ১নং বিবাদী আমাকে সঠিক ভাবে ভরণ পোষন দেয় না ও কথায় কথায় তালাকের ভয় দেখায়। এ ব্যাপারে স্থানীয়ভাবে একাধিকবার সালীশ বৈঠক হইলেও বিবাদীরা কাহারো কথা তোয়াক্কা করে না। সেই ধারাবাহিকতায় ২৮/০৯/২০২৩ তারিখ দুপুর অনুমান ০২.৩০ ঘটিকার সময় উপরোক্ত ১নং বিবাদী উক্ত ঘটনার জের ধরিয়া আমার সাথে কথা কাটাকাটি করে। কথা কাটাকাটির এক পর্যায়ে ১নং বিবাদী আমার উপর ক্ষীপ্ত হইয়া আমাকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করিয়া নীলা ফুলা জখম করে আহত করিয়া বাড়ি থেকে আমার ছোট্ট সন্তানসহ আমাকে একবস্ত্রে বের করে দেয়। তথায় হইতে ১নং বিবাদী আমার কোন খোঁজ খবর রাখে নাই। বর্তমানে আমি খুবই মানবেতর অবস্থান করিতেছি। বর্ণিত ঘটনার বিষয়ে আমি স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদেরকে অবহিত করিলে তাহারা আমাকে থানায় অভিযোগ করার পরামর্শ প্রদান করেন। এমতাবস্তায় আমি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে নিরুপায় হইয়া থানায় হাজির হয়ে উপরোক্ত বিবাদীদের বিরুদ্ধে লিখিতভাবে অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল।
——————
অতএব, মহোদয় উপরোক্ত বিষয়টি সদয় বিবেচনা করিয়া বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে আপনার একান্ত মর্জি হয়।
বিনীত:
(খতিজা)

Comment here