কক্সবাজারটেকনাফ

টেকনাফে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা


জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ ভিশন ডটকম :
টেকনাফে মোহাম্মদ ছৈয়দ হোছন (৩০) নামের এক রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে অপর নির্মাণ শ্রমিক। ২১ জানুয়ারি শনিবার সকালে পুলিশ সাবরাং বাজার পাড়া এলাকা থেকে ওই রাজমিস্ত্রীর মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ছৈয়দ কক্সবাজার দক্ষিণ রুমালিয়ার ছড়ার আব্দুল মতলবের ছেলে । এ দিকে খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার ড.এ কে এম ইকবাল হোসেনও ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় বিভিন্ন সুত্রে জানা যায়, রাজ মিন্ত্রী ছৈয়দ হোছন সাবরাং বাজার পাড়া এলাকার জনৈক ছৈয়দ নুরের বাড়ী নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন। গত শুক্রবার দিবাগত রাতে অন্যান্য আরো সহকর্মী (রাজমিস্ত্রী)জোগালীর সাথে সেও লুডু খেলছিলেন। এক পর্যায়ে এ লুডু খেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লাগে। এর সুত্র ধরে রাতে সহকর্মী কেউ এক জন তাকে দা’দিয়ে কোপিয়ে হত্যা করে। খবর পেয়ে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) খেশ আশরাফুজ্জামানসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ উদ্ধার করেন। তিনি বলেন, নিহতের মাথায় দা’র কোপের চিহ্ন রয়েছে।
সাবরাং ইউনিয়ন পরিষদের সদস্য শামশুল আলম বলেন, সাবরাং বাজার পাড়ার ছৈয়দ নুরের বাড়ী নির্মাণ কাজ করছিলো নিহত রাজমিস্ত্রী । রাতে লুডু খেলাকে কেন্দ্র করে অন্যান্য সহকর্মীদের সাথে তার ঝগড়া বিবাদ লাগে। এর জের ধরে তাকে খুন করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল মজিদ জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত প্রদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান ওই কর্মকর্তা। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের করেনি পরিবারের কেউ।

Comment here