ক্রাইমজাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফের উনচিপ্রাং হতে ইয়াবাসহ আটক-২

মুহাম্মদ জুবাইর,টেকনাফ:

টেকনাফ উপজেলার উনচিপ্রাং এলাকায় ৫ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড উনচিপ্রাং এলাকার বক্তার আলমের ছেলে মোঃ নাছির উদ্দিন (২৫) ও একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড নয়াপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে হামিদ হোসেন (৩৭)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৩ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উনচিপ্রাং এলাকায় জনৈক ব্যক্তির বসত ঘরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা, ২টি স্মার্ট ও ১টি বাটন মোবাইল ফোন এবং ৫টি সীম কার্ড উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা, মোবাইল
র‌্যাবের আভিযানিক দলের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Comment here