টেকনাফসারাদেশ

টেকনাফে এক ফুলের দোকান কর্মচারী ৫দিন ধরে নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা:
টেকনাফের উপকূলীয় এলাকার এক দোকান কর্মচারী মাদক ও মানব পাচারকারীর সাথে বের হয়ে গত ৫দিনধরে নিখোঁজ রয়েছে। টেকনাফে উত্তপ্ত পরিস্থিতির কারণে ছেলের সন্ধান না পেয়ে নিখোঁজের পরিবারে চরম উদ্বেগ আর আতংক দেখা দিয়েছে।

নিখোঁজের পরিবার জানায়, গত ৩১জুলাই দুপুরের দিকে টেকনাফ পৌর এলাকার জনৈক লিটনের ফুলের দোকানের কর্মচারী এবং বাহারছড়া নোয়াখালী পাড়ার মোহাম্মদ আলীর পুত্র জাবের ওরফে ভুলু (১৫) ছুটি নিয়ে ঘরে যায়। বিকাল ৫টারদিকে স্থানীয় মোহাম্মদ ইলিয়াছের পুত্র রুবেল মুঠোফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহৃত ফোনও এবং সে নিখোঁজ হয়ে যায়। রাতে ইলিয়াছকে ফোন করে ভূলু কোথায় জানতে চাইলে সে বাড়ি চলে এসেছে বলে দাবী করে কিন্তু ভূলু বাড়ি আসেনি। এরপর তাকে বার বার ফোন করলে রিসিভ করেনি। পরদিন থেকে সে ফোন বন্ধ করে আতœগোপনে চলে যায়। তখন ভিকটিমের পরিবার রূবেল মাদক ও মানব পাচারকারী চক্রের সদস্য হওয়ায় কোথায় পাচার করেছে কিনা অথবা কোন অপহরণকারী চক্রের হাতে তুলে দিয়ে টাকা আদায়ের পর ভাগ-বাটোয়ারার ফন্দি করছে কিনা সন্দেহ করছে। গত ৪/৫দিনধরে ছেলের সন্ধান না পেয়ে ভিকটিম ভূলুর পিতা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় কথিত বন্ধু রুবেল, তার পিতা ইলিয়াছ ও মা রূপবানকে নামীয় এবং অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। তার ব্যবহৃত মুঠোফোন – 01601271866 নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। ।

কোন সুহৃদ ব্যক্তি এই দরিদ্র পরিবারের ছেলে ভূলুর সন্ধান পেলে থানায় অথবা পরিবারের নিকট অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। ###

যোগাযোগ- 01822569271

Comment here