জাতীয় নির্বাচন -২০২৪টেকনাফ

টেকনাফে জাতীয় পার্টির ব্যাপক প্রচার-প্রচারণা শুরু

টেকনাফে জাতীয় পার্টির ব্যাপক প্রচার-প্রচারণা শুরু

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে টান-টান উত্তেজনার মধ্য দিয়ে শুরু হয়েছে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী অধ্যাপক নুরুল আমিন সিকদার ভূট্রো’র পক্ষ থেকে প্রচার শুরু করেছেন টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিয়াবুল হক।
২২ ডিসেম্বর (শুক্রবার) জুমার নামাজের পর টেকনাফ পৌরসভার শাপলা চত্তর ও সাবরাং ইউপির শাহপরীর দ্বীপের বাজারসহ বিভিন্ন এলাকায় পোস্টার ও মাইকিং করে লাঙ্গলের প্রচার প্রচারণা শুরু করেন।
প্রচার শুরুর প্রথম দিন থেকেই গণসংযোগে মাঠে নামেন অসংখ্য জাতীয় পার্টির নেতা কর্মীরা। এসময় লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিয়াবুল হক উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভোটারদের দ্বারে-দ্বারে চষে বেড়াচ্ছেন।
তিনি তার প্রার্থীকে সৎ,নিষ্ঠাবান ও কর্মঠ যোগ্য উল্লেখ করে উপজেলার উন্নয়নের জন্য লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। এসময় ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আয়াছ রনি, টেকনাফ সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মো. ইসলাম, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সদস্য ও সাবরাং ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব শওকত আলী, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সদস্য ও টেকনাফ সদর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন আহবায়ক মাওলানা নোমান, উপজেলা জাতীয় পার্টির সদস্য শুক্কুর প্রকাশ লেডু, উপজেলা জাতীয় পার্টির সদস্য আবদুর রশিদ, শাহপরীর সাংগঠনিক ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওয়ারেজ আলী প্রমুখ৷
জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আয়াছ রনি বলেন, লাঙ্গল প্রচারে মাঠে প্রার্থীকে কিভাবে জয় লাভ করতে পারি, আমরা সেভাবে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ নির্বাচন শেষ পর্যন্তও মাঠে থাকব। তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী অধ্যাপক নুরুল আমিন সিকদার ভূট্রোকে লাঙ্গল প্রতীক নিয়ে ৭ জানুয়ারি বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলি-গলিতে লিফলেট ও মাইকিং করে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি ভোটারদের উদ্দেশ্যে বলতে চাই, নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের পছন্দের প্রতীক লাঙ্গল মার্কায় মূল্যবান ভোট’টি প্রদান করে ভুট্টো ভাইকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।

Comment here