ক্রাইমটেকনাফ

টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত :আটক-২

টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত :আটক-২

টেকনাফ ভিশন ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে ‘চাল ধার’ দেওয়া নিয়ে তর্কাতর্কিকে কেন্দ্র করে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছে। এ ঘটনায় দু”জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
২৪ জানুয়ারি বুধবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের প্যান্ডল পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি মো. ওসমান গনি।
নিহত শাহ আলম (২৮) একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে।
এ ঘটনায় জাফর আলম (৫০)ও তার ছেলে রশিদ আহমদ (২০) একই এলাকা থেকে জনতার সহায়তায় গ্রেফতার করা হয়েছে। আটক জাফর নিহতের আপন দুলা ভাই।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে ওসি ওসমান গনি বলেন, কয়েকদিন আগে বড় বোনের কাছ থেকে শাহ আলমের স্ত্রী দুই কেজি চাল ধার নেয়। মঙ্গলবার সন্ধ্যায় ধার নেওয়া চাল পরিশোধ করেন। কিন্তু পরিশোধ করা চালগুলো ধার নেওয়া চালের চাইতে নিন্মমানের দাবি করে শাহ আলমের স্ত্রীর সঙ্গে বড় বোনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এ নিয়ে বুধবার সকালে শাহ আলমের সঙ্গে দুলাভাই জাফর আলমের মধ্যে আবারও তর্কাতর্কির হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এতে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক শাহ আলম আহত হন। পরে স্থানীয়রা শাহ আলমকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেই দুপুরে মারা যান শাহ আলম।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।
এদিকে পুলিশ ঘটনার খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে রশিদ আহমদকে দুপুরে আটক করে। পরে বিকেলে জনতার সহায়তায় ঘটনার মূল ব্যক্তি জাফর আলমকে আটক করে। আটককৃত দু”জন সম্পর্কে পিতাপুত্র এবং নিহতের দুলাভাই ও ভাগিনা। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি মো ওসমান গনি।

Comment here