ক্রাইমটেকনাফ

টেকনাফে দু’সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

tek-pic
টেকনাফ ভিশন ডেস্ক :
টেকনাফে প্রবাসীর স্ত্রী তাহেরা বেগমের রহস্যজনক মৃত্যু নিয়ে তোলপাড় চলছে। তার মৃতদেহ বৃহস্পতিবার রাতে উদ্ধার করেছে পুলিশ। সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ হাজীপাড়া এলাকার ঘটনা এটি। তাহেরা বেগম ওই এলাকার প্রবাসী জমিল হোসাইনের স্ত্রী । নিহত তাহেরা দু সন্তানের জননী।
এদিকে লাশ উদ্ধার নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। নিহত তাহেরা বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে শ্বশুড় বাড়ীর লোকজন দাবি করেছে। তবে নিহতের পিতা আবুল বসর দাবি করে বলেন, তাকে প্রতিনিয়ত শারিরীক ও মানসিক নির্যাতন চালাত শ্বশুড় বাড়ীর লোকজন। তারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত। বিশেষ করে ভাসুর ইকবাল ও জা হাসিনা বেগম গলায় চেপে ধরে স্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পরে বাড়ীতে ঝুঁিলয়ে রেখে ফাসিঁতে আত্বহত্যা করেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে।
এ বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার পর পরই শ্বশুর পক্ষের লোকজন পলাতক রয়েছে। একটি সুত্র দাবী করেছে তাহেরার আয়ত্বে থাকা স্বর্ণালংকার হাতিয়ে নিতেই এ হত্যাকান্ড সংঘঠিত করা হয়েছে।
এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল মজিদ জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে কক্সবাজার জেলা সদর মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এটি আত্মহত্যা বা হত্যাকান্ড কিনা তা ময়না তদন্তের পর জানা যাবে।

Comment here