ক্রাইমটেকনাফ

টেকনাফে হদিস মিলছেনা জেএসসি পরিক্ষার্থী জুলি’র

টেকনাফbamna-pic-01 প্রতিনিধি
টেকনাফে জেএসসি পরিক্ষার্থী জান্নাত ফেরদৌস জুলি’র হদিস পাওয়া যাচেছ না। সে সেন্টমার্টিন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৌ ফিরুজ আহমদের মেয়ে । টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার ফজল আহমদের ভাড়া বাসা হতে ১২ নভেম্বর (শনিবার) সন্ধ্যা ৭ টায় পর তাকে আর পাওয়া যাচেছ না। এ ঘটনা অপহরণ না কি অন্যকিছু তা নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। জান্নাত ফেরদৌস জুলি সেন্টমার্টিন বিএম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। তার জেএসসি পরীক্ষার রোল নং -২৪৮৪৭৫।

নিখোঁজ জুলির পিতা মাওঃ ফিরোজ আহমদ বলেন, ওইদিন টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইংরেজী দ্বিতীয় বিষয়ে পরিক্ষা শেষে ভাড়া বাসায় অবস্থান নিই। ওই বাসায় মেয়েসহ তিনি অবস্থান করছিলেন। মাগরিবের সময় নামাজ পড়ে বাসায় গিয়ে দেখে মেয়ে জুলিকে পাওয়া যাচ্ছেনা। আশপাশের বাসায় খোঁজ নিয়ে তাকে না পেয়ে বিষয়টি তাৎক্ষণিক ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অন্যান্য ভাড়া বাসার লোকজনের নিকট জিজ্ঞাসাবাদ করে। কিন্তু এ পর্যন্ত ঘটনার রহস্য কিংবা জুলি উদ্ধার হয়নি।
টেকনাফ মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ওসি শেখ আশরাফুজ্জামান বলেন, বিষয়টি নিখোঁজ পরীক্ষার্থীর পিতা মৌখিকভাবে অবগত করেছে। এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

Comment here