জাতীয়টেকনাফসারাদেশ

সাবরাং মন্ডলপাড়ায় ফের ৭৮হাজার ইয়াবা সহ নারী আটক-১

নিজস্ব প্রতিনিধি :
টেকনাফের সাবরাং মন্ডলপাড়া এলাকা থেকে ফের ৭৮হাজার ই*য়া*বা সহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।
র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবরাং মন্ডলপাড়া এলাকার জনৈক মোহাম্মদ আয়ুব এর বসত বাড়ীতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবাসহ অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে ২৮ আগস্ট ২০২৩ তারিখ ভোর অনুমান ০৪:৩০ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে রহিমা খাতুন নামে একজন মহিলা মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার বসত ঘরের শয়ণকক্ষে খাটের নিচে সাদা প্লাষ্টিকের বস্তার ভেতরে মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির বসত ঘর তল্লাশী করে সর্বমোট ৭৮,০০০ (আটাত্তর হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মহিলা মাদক কারবারীর বিস্তারিত পরিচয় রহিমা খাতুন (৩৯), স্বামী-মোহাম্মদ আয়ুব, পিতা-মৃত আবুল হাসেম, মাতা-মৃত মাবিয়া খাতুন, সাং-সাবরাং মন্ডলপাড়া, ওয়ার্ড নং-০৪, ইউনিয়ন-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর একজন মাদক কারবারী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
উল্লেখ্য আগেরদিন একই এলাকা থেকে ৮০ হাজার ইয়াবা সহ একজন মাদক কারবারীকে আটক করেছিল র‌্যাব।

Comment here