কক্সবাজারজাতীয়রাজনীতিসারাদেশ

ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি টেকনাফে সংবর্ধিত

সংবাদদাতা:
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর ২০২৪ সেশনের নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি নুরুল বশর আজিজীকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলা শাখার সাবেক নেতৃবৃন্দের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল খালেক নিজামীর সভাপতিত্বে, সাবেক টেকনাফ উপজেলা শাখার সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার অর্থ সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ শাহজাহান এর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা শাখার
সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকও ইসলামী আন্দোলন বাংলাদেশে টেকনাফ উপজেলা উত্তর শাখার বর্তমান সেক্রেটারী
মাওলানা দিলদার আহমদ, সাবেক জেলা সহ-সভাপতি ও টেকনাফ সাংবাদিক ফোরামের কার্যকরী সভাপতি মুহাম্মদ জুবাইর, সাবেক উপজেলা শাখার অর্থ সম্পাদক হাফেজ আলী আহমদ, ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সাবেক সভাপতি ও ইসলামী আন্দোলন টেকনাফ উপজেলা শাখার বর্তমান সহ-সেক্রেটারী হাফেজ এনামুল হক মনজুর, সাবেক টেকনাফ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল জলিল ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর টেকনাফ উপজেলা (উত্তর) শাখার সহ-সভাপতি ইমরান প্রমুখ।
সাবেক নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দেশের ছাত্র আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশর কার্যক্রমকে আরো গতিশীল ও সমুন্নত করবেন, ইনশাআল্লাহ।
মহান আল্লাহ নতুন নেতৃত্বের মাধ্যমে তাবেদার গোষ্ঠীর সকল জুলুম মাড়িয়ে দ্বীন প্রতিষ্ঠার ময়দানে যথাযোগ্য মর্যাদায় দায়িত্ব পালন করবে।
নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থ্যতা এবং দুনিয়া ও আখিরাতের সাফল্য কামনা করেন মোনাজাতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় সভাপতি উপস্থিত সাবেক নেতৃবৃন্দকে কেন্দ্রীয় সম্মেলন স্বারক-২০২৪ ও নববর্ষের ক্যালেন্ডার উপহার তুলেদেন।

Comment here