ক্রাইমজাতীয়সারাদেশ

টেকনাফে ৪০হাজার ইয়াবাসহ আটক-৪

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:
টেকনাফে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০হাজার ইয়াবাসহ ৪জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ । এই ঘটনায় অপর ১জনকে পলাতক আসামী করা হয়েছে।
সুত্র জানায়, ২৯ জুলাই ভোর সাড়ে ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ-সাবরাং শাহপরীরদ্বীপ সড়কের শীলবুনিয়া পাড়া রাস্তায় কতিপয় মাদক কারবারী ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ সদর ইউনিয়নের উত্তর নাজির পাড়ার শামসুল আলমের পুত্র সৈয়দ আলম (৩৩), শীলবনিয়া পাড়ার মৃত নজির আহমদের পুত্র সৈয়দ আহম্মদ (৩৪), নাজির পাড়ার নুর ইসলামের পুত্র নূরে আলম (৩২) এবং মোঃ ইসহাকের পুত্র মোঃ ইসমাইল (২২), পিতা-মোঃ ইসহাককে ১টি পলিথিন ব্যাগসহ গ্রেফতার করা হয়। এসময় আরো একজন মাদক কারবারী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিদের দেহ এবং সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৪০ হাজার ইয়াবা, ৪টি স্মার্ট ফোন, ৪টি বাটন ফোন এবং ১৩টি সীম কার্ড উদ্ধার করা হয়। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন পন্থা অবলম্বন করে ইয়াবা ও অন্যান্য মাদকের চালান অবৈধভাবে মজুদ করত।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###

Comment here