জাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফ দলিল লিখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন :সভাপতি- ছৈয়দুর রহমান, সাধারন সম্পাদক- শাহ আলম

আমান উল্লাহ কবির, টেকনাফ॥
টেকনাফ উপজেলা দলিল লিখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন- ২০২৩ সম্পন্ন হয়েছে। এতে দলিল লিখক ছৈয়দুর রহমান সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি পদে আবুল মন্জুর এবং জালাল আহমদ সমান ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এর আগে বিনা প্রতিদ্বন্ধীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো, শাহ আলম মেম্বার।
শনিবার (১২ আগস্ট) বেলা ১১ টায় টেকনাফ পৌরসভার নিউ গার্ডেন হল রুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে শুধুমাত্র সভাপতি ও সিনিয়র সহসভাপতি পদে প্রতিদ্বন্ধীতা হয়। বাকি পদগুলোতে কেউ প্রতিদ্বন্ধীতা না করায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। তারা হ”ে সহসভাপতি রাশেদুল ইসলাম, সহ সাধারন সম্পাদক ওবাইদুল্লাহ, অর্থ সম্পাদক ছৈয়দ আকবর, সাংগঠনিক সম্পাদক শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক ফেরদৌস ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য- মৌ. মো. ইদ্রিস, বেলাল উদ্দিন, জসিম উদ্দিন।
এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- কক্সবাজার জেলা দলিল লিখক সমিতির সভাপতি আবুল হোসেন। সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা দলিল লিখক সমিতির সাংগঠনিক সম্পাদক শাহজাদা সাইফুল, কোষাধক্ষ্য রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও উখিয়া উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি মো. শাহজাহান।
সকাল ১১ টা থেকে স্ব স্ব ৩৮ জন ভোটার সুশৃংখল ভাবে ভোট প্রদান করেন। ভোট গ্রহন শেষে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনকারী কক্সবাজার জেলা দলিল লিখক সমিতির সভাপতি আবুল হোসেন বলেন, দলিল লিখকরাই জমি ক্রয় বিক্রয়কারীর আস্থাভাজন হিসেবে কাজ করতে হবে। লেখনীর ধারা কেউ যেন ক্ষতিগ্রস্থ না হয় এবং সকলের দাবী আদায়ে ভেদাভেদ ভুলে নিঃস্বার্থভাবে কাজ করার আহবান জানান তিনি।

Comment here