ক্রাইমটেকনাফ

সাংবাদিক জামাল মেম্বারের বাড়িতে  সন্ত্রাসী হামলা আহত ১ ভাংচুর ও লুটপাট

সাংবাদিক জামাল মেম্বারের বাড়িতে  সন্ত্রাসী হামলা আহত ১ ভাংচুর ও লুটপাট
টেকনাফ প্রতিনিধিঃ


প্রকাশ্য দিবালোকে সাংবাদিক জামাল মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও  ভাংচুরের ঘটনা  ঘটেছে। এঘটনায় আব্দুল মালেক(৪৯) নামের একব্যাক্তি আহত হয়েছে বলে জানা গেছে।
টেকনাফ থানাপুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীও স্থানীয় এলাকাবাসীর সাথে সরেজমিন গিয়ে কথা বলে জানাগেছে
১৩ ডিসেম্বর সকাল ১১ টার দিকে হ্নীলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার সাংবাদিক  জামাল উদ্দিনের নাটমুরাপাড়া্স্থ বাড়িতে টেকনাফের হ্নীলা উলুচামরী কোনার পাড়াও উত্তর পূর্ব রংগীখালী এলাকার চিহ্নিত  সন্ত্রাসী  মৃত রুহুলআমিন প্রকাশ লুলু হাজীর ছেলে জাফর আলম, আনোয়ার  হোছন লেড়ু প্রকাশ  লেড়াইয়া,মৃত,ছিদ্দিক আহমদপ্রকাশ ছিদ্দিক হাজীর ছেলে   মোঃ তাহেরের নেতৃত্বে    ২৫/৩০ জনের একদল পাহাড়ি সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র ও দা,কিরিচ, লাঠি সোটা নিয়ে  দীর্ঘ এ,দের কিলোমিটার পথ অতিক্রম করে এসে অতর্কিত গুলিবর্ষন ও হামলা চালায়।

হামলায় বাড়ির দরজা, জানালা ভাংচুরও লুটপাট চালিয়ে নগদ একলক্ষ টাকা, ৫ ভরি ওজনের বিভিন্ন  প্রকারের স্বর্ণালংকারও ২ টি এন্ড্রয়েট মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
চলে যাওয়ার পথে স্থানীয় মৃত ছিদ্দিক  আহমদের ছেলে আব্দুল মালেক (৪৯) কে বেধড়ক মারধর করে আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার  করে টেকনাফ  সদর হাসপতালে ভর্তি করায়।
ঘটনার খবর পেয়ে টেকনাফ  মডেল থানা পুলিশওস্থানীয় ইউপি চেয়ারম্যান  ঘটনাস্থল  পরিদর্শন করেছেন। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
এব্যাপারে হ্নীলা ইউপি  চেয়ারম্যান রাশেদমাহমুদআলী বলেন, সাবেক মেম্বার ও সাংবাদিক  জামাল উদ্দিন, ৫ নংওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হ্নীলা  বাজারের ইজারাদার জালাল উদ্দিনের বাড়িতে সন্ত্রাসী  হামলার ঘটনায় তীব্র নিন্দা জানায় ও অবিলম্বে এঘটনায় জড়িত  সন্ত্রাসী দের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনতে  পুলিশ  প্রশাসনকে জোর আবেদন জানায়।
টেকনাফ মডেল  থানার অফিসার ইনচার্জ  ওসি মোঃ ওসমান গণি বলেন, ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী যেই হোক না কেন তাদের আইনের আওতায় এনে দৃস্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

Comment here