কক্সবাজার

সহস্্রাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ : কক্সবাজারে বৃক্ষরোপন কর্মসূচী সম্পন্ন করেছে বাংলাদেশ আনসার ও ভিডিপি

টেকনাফ প্রতিনিধি :
কক্সবাজারে সহস্্রাধিক ফলজ ও বনজ গাছের ছাড়া বিতরনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচী সম্পন্ন করেছে বাংলাদেশ আনসার ও ভিডিপি বাহিনী। ৯ সেপ্টেম্বর সোমবার সকালে জেলা কার্যালয়ে একটি গাছের ছাড়া রোপন ও সদস্যদের মাঝে চারা বিতরনের মাধ্যমে কর্মসূচী উদ্ভোধন করেন ৩৯ আনসার ব্যাটালিয়ন পরিচালক ও কক্সবাজার জেলা কমান্ড্যান্ড সিরাজুর রহমান ভ’ইয়া।
এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড ও আইন শৃংখলা রক্ষার পাশাপাশি পরিবেশ প্রতিবেশ রক্ষায়ও আনসার-ভিডিপি সদস্যরা অনন্য ভূমিকা রাখছে। তাই আনসার-ভিডিপি সদস্যরা এ মৌসুমে জনপ্রতি ৫ টি করে বনজ ও ফলজ গাছের ছাড়া রোপন করবেযা পরিবেশের ভারসাম্য রক্ষায় গুরুত্বপূর্ণ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী ( মহেশখালী) , রহমতুল বারী (কক্সবাজার ), গনেশ যাদব (চকরিয়া), জুয়েল ভূইয়া (রামু), তসলিমা আক্তার (পেকুয়া), রোকেয়া আক্তার (উখিয়া),ধনচরণ নাথ (কুতুবদিয়া), উপজেলা প্রশিক্ষক আমান উল্লাহ (টেকনাফ),ফরিদ উদ্দিন ( উখিয়া), আরজিনা আক্তার (রামু), জাহাঙ্গীর আলম (পেকুয়া) সহ বিভিন্ন উপজেলা হতে আগত উপজেলা কোম্পানী কমান্ডার , ইউনিয়ন আনসার কমান্ডার , দলনেতা ও দলনেত্রীরা উপস্থিত ছিলেন।
এর আগে আনসার-বিডিপি সদস্যদের নিয়ে একটি বিশাল র‌্যালী কক্সবাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা কার্যালয়ে এসে শেষ হয়।

Comment here